মানিকচকের বড় ভবানী পুর গ্রামে ঘটলো এক আশ্চর্যজনক ঘটনা - Manikchak News

Manikchak News

মানিকচকের বড় ভবানী পুর গ্রামে ঘটলো এক আশ্চর্যজনক ঘটনা

মানিকচকের বড় ভবানী পুর (লালবাথানী ) গ্রামে ঘটলো এক আশ্চর্যজনক ঘটনা 

manikchak news daily

নিজস্ব সংবাদদাতাঃ মানিকচকের বড় ভবানী পুর গ্রামে গতকাল এক আশ্চর্যজনক ঘটনার সাক্ষী থাকলো ওই গ্রামের কিছু স্থানীয় বাসিন্দারা।ঘটনাটি হলো একটি গরুর  ২ টো বাচ্চা প্রসব করা। ২ টো বাচ্চাই বাছুর(পুরুষ) হয়েছে। প্রতিটি বাচ্চাই সবল ও সুস্থ রয়েছে। সচরাচর এই ধরণের ঘটনা ঘটতে দেখা যাই না। স্থানীয় বাসিন্দারা রীতিমতো ভ্যাবাচেকা খেয়ে গেছেন। প্রথমে কেও বিশ্বাস করতেই চাননি। পরে সকলে ছুটে যান বাছুর ২ টিকে দেখার জন্য। তারা নিজের চোখকে বিশ্বাস করতে পারছিলেন না। স্থানীয় ব্যক্তিরা জানান, এরকম ঘটনা বড় ভবানী পুর গ্রামে এই প্রথম ঘটেছে।

আশ্চর্যজনক ঘটনা ঘটিয়ে দেওয়া গরুটির মালিক হলেন বড় ভবানী পুর গ্রামের স্থানীয় বাসিন্দা সীতা সরকার। তিনি বলেন ২ টো বাছুর পেয়ে নিতান্তই খুব খুশি হয়েছেন। তিনি কখনও এই ধরণের ঘটনার বিন্দুমাত্র আশা করেননি। যতবার কথাগুলো ভাবছেন ততবারই অবাক হচ্ছেন। তার বক্তব্য, যেভাবে তারা পরিশ্রম করেছেন গরুর খাওয়া দাওয়ার পিছনে সেভাবেই  তারা এরকম সুফল পেয়েছেন। সীতা সরকারের স্ত্রী পুতুল সরকার জানান ভগবানের আশীর্বাদ থাকার দরুন তার গরুর ২ টো বাচ্চা হয়েছে, আর এ নিয়ে তিনি ভীষণ খুশি অনুভব করছেন।

আরও পড়ুনঃ " করোনা ভাইরাস এর সংক্রমণ ঠেকাতে শিক্ষাদপ্তরের নয়া নির্দেশিকা "

ঘটনাটি যেদিন ঘটে অর্থাৎ, মঙ্গলবার পুতুল দেবী বাড়িতেই ছিলেন। তিনি জানতেন এই মাসেই তাদের গরুটি বাচ্চা প্রসব করবে। আর এই ব্যাপারে তিনি আগে থেকেই সতর্ক ছিলেন। তিনি জানান, গরুর দেখাশোনার জন্যই কেও না কেও বাড়িতে থাকতেন । তিনি না থাকলে তার স্বামী নাহলে তার ছেলে বাড়িতে থাকতেন গরুটিকে দেখভাল করার জন্য। আর সেদিন সৌভাগ্যক্রমে, পুতুল দেবী নিজেই বাড়িতে উপস্থিত ছিলেন।

এই ঘটনাটি ঘটে বড় ভবানী পুর গ্রামের পার্শ্ববর্তী বেলতলা বাগানে। দুপরবেলায় হটাৎই পুতুল দেবীর কাছে খবর আসে তার গরু যেন অস্বস্তিকর অনুভব করছে। তৎক্ষণাৎ তিনি বেলতলা বাগানের দিকে ছুটে যান। সেখানে গিয়ে তিনি বুঝতে পারেন তার গরু বাচ্চা প্রসব করবে। হলোও তাই। তার গরু বাচ্চার জন্ম দিলো তবে, ১টা নয় ২ দুটো। তারপরেই গোটা গ্রামে শোরগোল পরে যাই সীতার গরুর ২ টো বাচ্চা হয়েছে। স্থানীয় বাসিন্দারা শুনেই দে ছুট বেলতলা বাগানে।

Previous article
Next article

Leave Comments

একটি মন্তব্য পোস্ট করুন

Articles Ads

Articles Ads 1

Articles Ads 2

Advertisement Ads