মৃত মায়ের সাথে অজান্তেই খেলতে থাকে ২ বছরের শিশু, ট্রেনেই মৃত্যু মহিলার | Manikchak News - Manikchak News

Manikchak News

মৃত মায়ের সাথে অজান্তেই খেলতে থাকে ২ বছরের শিশু, ট্রেনেই মৃত্যু মহিলার | Manikchak News

ট্রেনের মধ্যেই মহিলা শ্রমিকের মৃত্যু 

migrant lady died in train
Instagram

শ্রমিক ট্রেনে বাড়ি ফেরার পথে ট্রেনেই মৃত্যু এক মহিলার। মৃত মহিলাটির ২ বছরের এক শিশু রয়েছে। শিশুটি তাঁর মৃত মায়ের গায়ে দেওয়া চাদর টেনে মাকে জাগানোর আপ্রাণ চেষ্টা করে যাচ্ছিলো। কিন্তু শিশুটি জানে না যে তাঁর মা এই দুনিয়া ছেড়ে চলে গেছে।

মৃত মহিলাটির নাম আরবানী খাতুন, বয়স ৩৫ বছর। মহিলার বাসস্থান কাটিহারে। তিনি তাঁর দিদি এবং জামাইদার সাথে শ্রমিক এক্সপ্রেসে আহমেদাবাদ থেকে বিহার আসছিলেন। তিনি কখনো ভাবেননি বাড়ি ফেরার এই যাত্রা তাঁর অন্তিম যাত্রায় পরিণত হবে। বিগত রবিবারে তিনি বিহার আসার জন্য শ্রমিক এক্সপ্রেসে উঠেছিলেন।

লক ডাউনের মাঝেই পরিযায়ী শ্রমিকেরা কেউ ট্রাক, বাস বা ট্রেনে করে বাড়ি ফিরে এসেছেন। কিন্তু বিহারের বাসিন্দাদের সামনে পরিস্থিতি দিন দিন মুশকিল হয়ে যাচ্ছে। এক মহিলা শ্রমিক মুজাফ্ফরপুর আসার সময় ট্রেনেই মারা যান। মৃত মহিলাটির এক ২ বছরের বাচ্চা শিশু রয়েছে। শিশুটি প্রতিনিয়ত চেষ্টা করে যাচ্ছিলো তাঁর মাকে জাগিয়ে তোলার। বার বার চাদর টেনে মাকে ওঠানোর প্রানপনে চেষ্টা করে যাচ্ছিলো। শিশুটি মোটেই জানে না তাঁর মা তাঁকে একা ফেলে দুনিয়াকে বিদায় জানিয়েছে।


ট্রেনের মধ্যে মহিলাটি হঠাৎ করে গুরুতর অসুস্থ হয়ে পড়েন। পরের দিন সোমবার দুপুর ১২ টার দিকে ট্রেনের মধ্যেই মহিলাটির মৃত্যু হয়। ট্রেনটি মুজাফ্ফরপুর জংশন পৌঁছনোর পর রেলওয়ে পুলিশ মহিলার মৃত শবটিকে প্লাটফর্মে রাখেন। সেখানেই মৃত মিহিলার ২ বছরের শিশুটি মায়ের শরীরের চাদর টেনে মাকে জাগানোর চেষ্টা করছিলো। 
Previous article
Next article

Leave Comments

একটি মন্তব্য পোস্ট করুন

Articles Ads

Articles Ads 1

Articles Ads 2

Advertisement Ads