ICU - এ থাকা রোগীকে ধর্ষণ করলো হাসপাতালের ২ ওয়ার্ড বয়, থানায় মামলা দায়ের পীড়িতার বাবার | Manikchak News - Manikchak News

Manikchak News

ICU - এ থাকা রোগীকে ধর্ষণ করলো হাসপাতালের ২ ওয়ার্ড বয়, থানায় মামলা দায়ের পীড়িতার বাবার | Manikchak News

২১-২২ মে ধর্ষণের ঘটনা ঘটে 

patient in icu raped by two ward boy
123RF

কলেজের এক ছাত্রী গুরুতরভাবে অসুস্থ হওয়ায় তাকে হাসপাতালে ভর্তি করা হয়। মেয়েটির বাবা হাসপাতালের ২ ওয়ার্ড বয়ের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেন। হাসপাতালের ২ ওয়ার্ড বয়ের বিরুদ্ধে অভিযোগ দুজন মিলে অসুস্থ মেয়েটিকে ধর্ষণ করে। লজ্জাজনক এই ঘটনাটি ঘটেছে ছত্তিশগড় রাজ্যের বিলাসপুরের। পীড়িতের বাবা থানায় অভিযুক্তদের বিরুদ্ধে মামলা দায়ের করেন।

পীড়িতা বিলাসপুরের নেহেরু নাগারের একটি হাসপাতালে অসুস্থতার কারণে ভর্তি হয়েছিলেন। সেই হাসপাতালের ২ ওয়ার্ড বয় মেয়েটিকে জোরপূর্বক ধর্ষণ করে। পীড়িত মেয়েটি লিখিতভাবে এই দুস্কর্মের কথা জানিয়েছেন। অমানবিক ঘটনার পরে মেয়েটির অবস্থা শোচনীয় হয়ে পরে এবং বর্তমানে তাঁকে ভেনটিলেটারে রাখা হয়েছে।


পীড়িতার বাবা জানান, এই দুস্কর্মের কথা যাতে বাইরে না বেরিয়ে আসে, মেয়েটিকে দুদিন ধরে অজ্ঞান করে রাখা হয়েছিল। ঘটনার খবর সামনে আসতেই পুলিশ সেখানে এসে সঠিক বিচার পাওয়ার আশ্বাস দিয়েছেন।

পীড়িতার বাবার বক্তব্য 


পীড়িতার বাবা বিস্তারিতভাবে জানাতে গিয়ে বলেন, গত ১৮ ই মে ঔষধ খাবার পর মেয়েটি অসুস্থ হয়ে পরে। চিকিৎসার জন্য মেয়েটিকে প্রথমে সিমস হাসপাতালে নিয়ে যাওয়া হয়, কিন্তু সেখানে করোনার সংক্রমণ হেতু সেখানে চিকিৎসা করানো গেলো না।এরপর নারায়ণী হাসপাতাল নিয়ে গেলে সেখানেও কোনো চিকিৎসা  ব্যবস্থা পাওয়া যায়নি। অবশেষে বিলাসপুরের নেহেরু নাগারের একটি হাসপাতালে মেয়েটিকে ভর্তি করা হয়। আর সেই হাসপাতালেই এরকম অভাবনীয় ঘটনা ঘটে। পুলিশ গোটা ঘটনার তদন্তের আশ্বাস দিয়েছেন।
Previous article
Next article

Leave Comments

একটি মন্তব্য পোস্ট করুন

Articles Ads

Articles Ads 1

Articles Ads 2

Advertisement Ads