সাহিল খানের বিস্ফোরক মন্তব্য, যার ভক্ত ছিলাম সেই আমার ক্যারিয়ার শেষ করে দিলো | Manikchak News - Manikchak News

Manikchak News

সাহিল খানের বিস্ফোরক মন্তব্য, যার ভক্ত ছিলাম সেই আমার ক্যারিয়ার শেষ করে দিলো | Manikchak News

বিস্ফোরক সাহিল খান

sahil khan said against salman khan


অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর কদিন পার হতে না হতেই একের পর এক রহস্য আবির্ভাব হয়ে চলেছে। অভিনেতা সাহিল খান ইনস্টাগ্রামে এক ছবি শেয়ার করে জানান, বলিউডে তার ক্যারিয়ার বিলুপ্তিতে খানদের চক্রান্ত ছিল।

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর বলিউডের খ্যাতনামা নির্দেশক এবং অভিনেতাদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। এরই মাঝে "স্টাইল" সিনেমা অভিনীত সাহিল খান বলিউডের খানদের বিরুদ্ধে বিস্ফোরক মন্তব্য করেন।

বর্তমানে সাহিল খান (Sahil Khan) অভিনয় জগৎ থেকে অনেকটা দূরে সরে গেছেন। তিনি ইনস্টাগ্রামে তার "স্টারডাস্ট" ম্যাগাজিনের পুরোনো এক পোস্ট শেয়ার করেন, যেখানে বলিউডের দুই খানের সঙ্গে তার ছবি প্রকাশিত হয়েছিল।
View this post on Instagram

BOHUT KAM LOGON KE SAATH ZINDAGI MAIN AESA HOTA HAI KE APNI 1st FILM 🍿 #STYLE ❤️ KE BAD INDIA KE SABSE TOP FILM MAGAZINE KE COVER PAR, DO INDIA KE SAB SE BADE SUPER STAR KE SAATH HO.... MAGAR UNME SE EK SUPER STAR KO BOHUT BURA LAGA 🤣🤣 JAB KE MAIN TO NAYA THA, UNKA FAN THA, KAMZOR THA 😂 PHIR BHI WOH MUJHE KAI BAAR SIDE ROLE KE LIYE BULATE RAHE, TV SHOW KE LIYE BHI BULATE RAHE - AUR PHIR KAI FILMS SE MUJHE NIKALWA DIYA 😜 NAAM BADE AUR DARSHAN CHOTE 😂 GUESS WHO ??? I DONT GIVE A FUCK TODAY FOR HIM COZ @sushantsinghrajput NE UNKA SUCHHA ASLI CHEHRA DIKHA DIYA. DUNIYA KE WOH LOG NEW TALENTS SE KITNA DARTE HAI - 20 SAAL MAIN JOHN ABRAHAM KE ILAWA KOI NAHI AYA INDUSTRY MAIN BADA STAR COZ KOI ANE HI NAHI DETA; ONLY STAR SON KO HI KAAM MILTA HAI - THINK ABOUT IT - RIP💔💔🙏🏽 @sushantsinghrajput . . #IfYouDontKnowNowYouKnow #SahilKhan #Hunk #hunkwater #bollywood #history #OneLife #Mumbai #FitnessIC⭕️N #KaamKaroNaamKaro #OneLifeBaby

A post shared by India’s Fitness & Youth IC⭕️N (@sahilkhan) on



Sahil Khan ইনস্টাগ্রামে পোস্ট শেয়ার করে জানান, প্রথম অভিনীত "Style" সিনেমা করার পর তার ছবি "Stardust" ম্যাগাজিনে বলিউডের দুই নামকরা তারকার সঙ্গে প্রকাশ পায়। তবে ওই দুই তারকার মধ্যে একজনের এই বিষয়টি অপছন্দ হয়। সাহিল খান জানান, সেই নামকরা তারকার অনেক বড়ো ভক্ত ছিলেন তিনি। সাহিল খান আরও জানান, তিনি সেই সময়ে বলিউডে নতুন ছিলেন, অভিজ্ঞতার খামতি থাকলেও তাকে বেশ কয়েকবার অভিনয় করার জন্য ডাকা হয় টিভি শো এবং কয়েকটি সিনেমায়। পরে তাকে ওই সিনেমাগুলি থেকে বের করে দেওয়া হয়। সাহিল খান তার ভক্তদের উদ্দেশে প্রশ্ন করেছেন কে হতে পারে সেই ব্যাক্তি ? 
Previous article
Next article

Leave Comments

একটি মন্তব্য পোস্ট করুন

Articles Ads

Articles Ads 1

Articles Ads 2

Advertisement Ads