স্ত্রীকে খুন করার পর কলকাতায় এসে শাশুড়িকে গুলি করে হত্যা করলো জামাই, জানুন বিস্তারিত । Taaza Khabar - Manikchak News

Manikchak News

স্ত্রীকে খুন করার পর কলকাতায় এসে শাশুড়িকে গুলি করে হত্যা করলো জামাই, জানুন বিস্তারিত । Taaza Khabar

প্রথমে স্ত্রী পরে শাশুড়িকে গুলি করে খুন

a man kill her wife and mother in low


পারিবারিক বিবাদের জেরে ব্যাঙ্গালোরে ৪২ বছরের এক ব্যাক্তি নিজের স্ত্রীকে খুন করার পর ফ্লাইটে করে কলকাতা আসে। কলকাতায় এসে নিজের শাশুড়িকে গুলি করে খুন করে। জানা গেছে, শ্বশুর সুভাষ এবং শাশুড়ি লালিত ধান্ধানীয়া এদের দুজনের সাথে ৪২ বছরের অমিত আগরওয়াল সোমবার বিকেল ৫ তার দিকে কলকাতার আরকে সমাধি রোড এ স্থিত এক ফ্ল্যাটে দেখা করতে আসেন। কিছুক্ষন পরেই তাদের মধ্যে ঝামেলার সৃষ্টি হয়। অমিত আগারওয়াল তার শাশুড়িকে গুলি করে খুন করে এবং শ্বশুর সুভাষ কোনোরকমে সেখান থেকে পালিয়ে যায়। সেখান থেকে পালিয়ে সুভাষ নিকটবর্তী থানায় গিয়ে সমস্ত ঘটনা খুলে বলেন। 

পারিবারিক অশান্তির কারণে মানুষ কতরকমের সাংঘাতিক কাজ করে থাকে। পারিবারিক বিবাদের জেরে মানুষ অনেকসময় বিপজ্জনক পথ বেছে নেয়। এমনই এক মর্মান্তিক ঘটনার খবর সামনে এসেছে ব্যাঙ্গালোর এবং কলকাতা শহর থেকে। যেখানে এক ব্যাক্তি তার স্ত্রীকে খুন করার পর অন্য শহরে এসে নিজের শাশুড়িকে গুলি করে হত্যা করে। ভয়ানক কর্ম করার পর ব্যাক্তিটি নিজেকে গুলি করে আত্মঘাতী হয়।

নেপোটিজম বিতর্কে ক্ষেপে গেলেন সোনম কাপুর, স্ক্রিনশট শেয়ার করে জানান মেসেজ করে গালিগালাজ দেওয়া হচ্ছে। 

পুলিশ ঘটনাস্থলে পৌঁছনোর আগেই অভিযুক্ত অমিত আগারওয়াল নিজেকে গুলি করে আত্মঘাতী হয়। ঘটনাস্থলে পুলিশ সন্ধান চালিয়ে একটি বন্দুক এবং অমিতের কাছ থেকে একটি সুইসাইড নোট উদ্ধার করে। সুইসাইড নোটে লেখা ছিল, ব্যাঙ্গালোরে অমিত আগারওয়াল নিজের স্ত্রীকে খুন করে কলকাতা শহরে এসেছেন।স্থানীয় পুলিশ তৎক্ষণাৎ ব্যাঙ্গালোরের পুলিশ অধিকর্তাকে  বিষয়টি জানান। ব্যাঙ্গালোর পুলিশ অমিতের স্ত্রীর ফ্ল্যাটে গিয়ে দেখেন কেও দরজা খুলছে না। দরজা ভেঙে ভিতরে প্রবেশ করেন। সেখানে দেখেন মহিলার মৃত দেহ পরে রয়েছে। পুরো ঘটনার তদন্ত চলছে।    
Previous article
Next article

Leave Comments

একটি মন্তব্য পোস্ট করুন

Articles Ads

Articles Ads 1

Articles Ads 2

Advertisement Ads