সুশান্ত সিং রাজপুতের মৃত্যুতে করণ জোহর, সালমান খান সমেত ৮ জনের বিরুদ্ধে করতে মামলা দায়ের | - Manikchak News

Manikchak News

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুতে করণ জোহর, সালমান খান সমেত ৮ জনের বিরুদ্ধে করতে মামলা দায়ের |

নির্দেশকের বিরুদ্ধে মামলা দায়ের 

file a fir against karan johar, ekta kapoor and rest six


সুশান্ত সিং রাজপুতের রহস্যজনকভাবে মৃত্যু হয়েছে মহারাষ্ট্রের বান্দ্রায়। সুশান্ত নিজ ভবনে গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেছেন। সুশান্তের মৃত্যুর কয়েকদিন পরেই ফিল্ম নির্দেশক করণ জোহর, একটা কাপুর, সঞ্জয় লীলা বানসালি, যশরাজ ফিল্ম এবং অভিনেতা সালমান খান সহ মোট ৮ জনের বিরুদ্ধে বিহারের কোর্টে মামলা দায়ের করা হয়েছে। সাক্ষী হিসেবে রয়েছে কঙ্গনা রানাওয়াতের নাম।

বিহারের মুজাফ্ফরপুর কোর্টে করণ জোহর, একটা কাপুর সালমান খান সমেত ৮ জনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে। ভারতীয় দণ্ডবিধি অনুযায়ী ৩০৬, ১০৯, ৫০৪ এবং ৫০৬ ধারায় মামলা দায়ের করা হয়েছে। অভিনেতা সুশান্ত সিং রাজপুতের পোস্টমর্টেম রিপোর্ট অনুযায়ী দীর্ঘ কয়েকমাস ধরে তিনি মানসিক অবসাদে ভুগছিলেন। বলিউড মহলের কয়েকজন ব্যাক্তিবর্গ এবং কিছু হাউস প্রোডাকশন সুশান্তের আত্মঘাতী মনোভাবকে বাড়িয়ে তুলেছিল। তাই এদের বিরুদ্ধে মুজাফ্ফরপুর কোর্টে বেশ কয়েকটি ধারায় অভিযোগ দায়ের করা হয়েছে।

উকিল সুধীর কুমার ওঝা অভিনেতা সুশান্তের মৃত্যুতে ওই ৮ জন্যে বিরুদ্ধে মামলা দায়ের করেছেন।

অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত সুশান্তের আত্মহত্যার জন্য বলিউড জগৎকেই দায়ী করেছেন। তিনি এক ভিডিওতে বলিউড ইন্ডাস্ট্রিকে সুশান্তের আত্মঘাতী হওয়ার কারণ বলে ব্যাখ্যা করেছেন। তাছাড়া, অভিনেতা রণবীর শৌরি, অভিনব সিং কাশ্যপ বলিউডে সম্পর্কের ভিত্তিতে কাজ পাওয়ার ব্যাপারটাকে চরমভাবে নিন্দা করেছেন।

MP Nishikant Dube


BJP সাংসদ নিশিকান্ত দুবে একটি ভিডিও শেয়ার  করে জানান,  বলিউডের যেসমস্ত নির্দেশক অভিনেতা সুশান্ত সিং রাজপুতকে বয়কট করেছিল তাদের বিরুদ্ধে মামলা দায়ের করা উচিত। কারণ তাদের দেওয়া মানসিক চাপের কবলে পড়ে অভিনেতা সুশান্ত সিং রাজপূত আত্মহত্যা করতে বাধ্য হয়েছিল।
Previous article
Next article

Leave Comments

একটি মন্তব্য পোস্ট করুন

Articles Ads

Articles Ads 1

Articles Ads 2

Advertisement Ads