নেপোটিজম বিতর্কে ক্ষেপে গেলেন সোনম কাপুর, স্ক্রিনশট শেয়ার করে জানান মেসেজ করে গালিগালাজ দেওয়া হচ্ছে। Manikchak News - Manikchak News

Manikchak News

নেপোটিজম বিতর্কে ক্ষেপে গেলেন সোনম কাপুর, স্ক্রিনশট শেয়ার করে জানান মেসেজ করে গালিগালাজ দেওয়া হচ্ছে। Manikchak News

ক্ষোভ উগরে দিলেন সোনাম কাপুর 

sonam kapoor told to the audience


অভিনেতা সুশান্তের মৃত্যুর পর থেকেই বলিউডে নেপোটিজম বিতর্কে ঝড় উঠেছে। সোশ্যাল মিডিয়ায় নেপোটিজম সম্পর্কে সকলেই নিন্দনীয় চিন্তা ভাবনা প্রকাশ করছেন। এরই মাঝে বলিউড অভিনেত্রী সোনাম কাপুর স্ক্রিনশট শেয়ার করে জানান, নেপোটিজম বিতর্কে তাকে নানারকম অশালীন ভাষায় গালিগালাজ করা হচ্ছে।

রবিবার সোনাম কাপুর মেসেজ করে জানান, একজন ফিল্মস্টার এর মেয়ে হওয়াটা অনেক সম্মানের ব্যাপার এবং নিজের পরিচয়ে তিনি খুব গর্বিত। আপনাদের জানিয়ে রাখি, সোনাম কাপুর নব্বয়ের দশকের সুপারস্টার অভিনেতা অনিল কাপুরের মেয়ে। সোনাম কাপুর এমন এক পরিবারের অংশ যেখানে সিনেমা নিরদেহকের সহিত জনপ্রিয় অভিনেতাও রয়েছেন। যারা কয়েক দশক আগে দর্শকদের মাতিয়ে রেখেছিলেন তাদের অসাধারণ অভিনয় প্রতিভার মাধ্যমে।

সোনাম কাপুর টুইট করে জানান, সোশ্যাল মিডিয়ায় অনেকে খারাপ পরিস্থিতি তৈরির জন্য অন্যদেরকে উৎসাহিত করেছেন। কিন্তু যারা বলছেন অন্যদের সাথে ভালো ব্যবহার করার জন্য তারায় সোশ্যাল মিডিয়ায় অসভ্য ভাষায় গালিগালাজ করে চলেছেন।

তিনি আরও বলেন, আমার কমেন্ট সেক্শনে গিয়ে দেখেন আপনি কখনো চাইবেন না আপনার সাথেও এরকম হোক। আপনাদের মা বাবা এসব দেখলে অবশ্যই খুব ভালো বলবেন না। যারা অসভ্য, অশালীন মন্তব্য করেছেন তাদের বিরুদ্ধে পদক্ষেপ নিতে চলেছে সোনাম কাপুরের টুইটের হ্যান্ডেল টীম। আর ওকথা স্বয়ং সোনাম কাপুর শেয়ার করে জানিয়েছেন।


অভিনেত্রী বলেন, বলিউডে বড়ো একটা জায়গা করতে তার বাবাকে অনেক পরিশ্রম করতে হয়েছে। পিতৃদিবসে তিনি জানান, তার বাবা একজন ফিল্মস্টার এবং এটার জন্য তিনি গর্ববোধ করেন। সোনাম এও বলেন, সিনেমা জগতে আমাকে একটা জায়গায় নিয়ে আসার জন্য আমার বাবা প্রচুর পরিশ্রম করেছেন। 
Previous article
Next article

Leave Comments

একটি মন্তব্য পোস্ট করুন

Articles Ads

Articles Ads 1

Articles Ads 2

Advertisement Ads