পশ্চিমবঙ্গের উত্তরদিনাজপুর জেলায় নাবালিকা ধর্ষণ এবং হত্যাকাণ্ডে চাঞ্চল্যকর তথ্য সামনে এসেছে। Manikchak News - Manikchak News

Manikchak News

পশ্চিমবঙ্গের উত্তরদিনাজপুর জেলায় নাবালিকা ধর্ষণ এবং হত্যাকাণ্ডে চাঞ্চল্যকর তথ্য সামনে এসেছে। Manikchak News

ধর্ষণকাণ্ডে নতুন মোড়

rape-and-murder-case-at-uttardinajpur-inwestbengal-has-a-new-mystery
Imaginary photo


সোনারপুর, উত্তরদিনাজপুরঃ  উত্তরদিনাজপুর জেলায় ১৫ বছর বয়সী নাবালিকার সাথে ধর্ষণের ঘটনা সামনে এসেছে। পীড়িতার পরিবার ফিরোজ নামের এক ব্যক্তির বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ জানান। কিন্তু এই ঘটনায় পুলিশ এক জটিল সমস্যার  সম্মুখীন হয়েছেন। সোনারপুর এলাকায় নর্দমা থেকে এক ব্যক্তির মৃতদেহ উদ্ধার করা হয়েছে। স্থানীয় মানুষদের মতে, পীড়িতার পরিবারের তরফ থেকে যে যুবকের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ দায়ের করা হয়েছিল মৃতদেহটি সেই অভিযুক্ত ফিরোজের।

নাবালিকা মেয়েটির মৃতদেহ তাঁর বাড়ি থেকে ৫০০ মিটার দূরে এক গাছের নীচে পড়েছিল।মৃতদেহের পাশেই পাওয়া গেছে বিষের বোতল আর একটি মোবাইল, যা সম্ভবত ফিরোজ নামের যুবকের ছিল। নাবালিকার পরিবারের তরফ থেকে জানানো হয়, তাদের মেয়েকে ধর্ষণ করে খুন করা হয়েছে। যারফলে এরকম ঘটনায় হতভম্ব হয়ে পড়েছিলেন সোনারপুরের স্থানীয় বাসিন্দারা। গোটা ঘটনার জন্য পীড়িতার পরিবার ফিরোজ নামের ব্যাক্তিকে দায়ী করেছিল।


ঘটনার পর থেকেই ফিরোজ বাড়ি থেকে উধাও হয়ে গিয়েছিলো। জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ ফিরোজের বাবাকে আটক করেছিল। কিন্তু ফিরোজের সন্ধান চালালেও অবশেষে এক নর্দমা থেকে ফিরোজের মৃতদেহ তুলে আনা হয়। ঘটনাস্থলে উপস্থিত সকলেই বলেন, এটি ফিরোজ নামের যুবকের মৃতদেহ। মৃতদেহ শনাক্তকরণের জন্য ফিরোজের পরিবারকে খবর দেওয়া হয়েছে। ফিরোজের মৃতদেহকে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

পীড়িতার পোস্টমর্টেম রিপোর্ট


নাবালিকা মেয়েটির পোস্টমর্টেম রিপোর্টে ধর্ষণ কিংবা যৌনপীড়ণের কোনো চিহ্ন মেলেনি। মেয়েটির মৃত্যু বিষ খাবার জন্যই হয়েছে। পোস্টমর্টেম রিপোর্টে কোনোরকম ক্ষত বা আঁচড়ের কোনো চিহ্ন ছিল না। কিন্তু মেয়ের পরিবারের পক্ষ থেকে অভিযোগ জানানো হয়েছিল, মেয়েটিকে প্রথমে ধর্ষণ করে পরে তাকে হত্যা করা হয়েছিল। পুলিশের তরফ থেকে বলা হয়, মেয়েটির সাথে ফিরোজের মেলামেশা ছিল এবং বেশ কয়েকবার তাদেরকে একসাথে দেখা গিয়েছে।
Previous article
Next article

Leave Comments

একটি মন্তব্য পোস্ট করুন

Articles Ads

Articles Ads 1

Articles Ads 2

Advertisement Ads