13 বছরের মেয়েকে ধর্ষণ করে খুন করা হলো, মৃতদেহ মিললো আখের জমিতে | Manikchak News - Manikchak News

Manikchak News

13 বছরের মেয়েকে ধর্ষণ করে খুন করা হলো, মৃতদেহ মিললো আখের জমিতে | Manikchak News

লখিমপুর, উত্তরপ্রদেশঃ উত্তরপ্রদেশের লখিমপুর খিড়ি এলাকায় ১৩ বছরের এক দলিত মেয়েকে ধর্ষণ করার পর খুন করা হয়। মেয়েটির মৃতদেহের সন্ধান মেলে আখের জমিতে। ধর্ষকেরা মেয়েটিকে খুন করার পর জমিতেই ফেলে দেয়। উক্ত মামলায় পুলিশ ২ জন অভিযুক্তকে গ্রেপ্তার করেছে।

13 year girl raped and killed in uttarpradesh

লখিমপুরের পুলিশ আধিকারিক সত্যেন্দ্র কুমার জানান, ঈষানাগার থানার পাকড়িয়া গ্রামে এই অমানবিক ঘটনাটি ঘটে। মেয়েটি সেদিন দুপুরবেলা শৌচকর্মের জন্য জমির দিকে যায়, কিন্তু অনেক সময় অতিবাহিত হলেও মেয়েটি ঘরে ফেরেনি। তৎক্ষণাৎ মেয়েটির পরিজনেরা নিকটবর্তী থানায় গিয়ে খবর দেন।

পুলিশ মেয়েটির পরিজনদের সাথে মিলে মেয়েটির অনুসন্ধান শুরু করেন। অবশেষে মেয়েটির মৃতদেহ আখের জমিতে পাওয়া যায়। মৃত মেয়েটির পরিবারের তরফ থেকে থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। খুনের ঘটনায় পাকড়িয়া গ্রামের অন্য ২ জন যুবককে পুলিশ খুনের দায়ে গ্রেপ্তার করেছে।

পুলিশ আধিকারিক জানান, পোস্টমর্টেম রিপোর্টে ধর্ষণের পুষ্টি করা হয়েছে। মেয়েটির মৃতদেহ ক্ষতবিক্ষত অবস্থায় আখের জমিতে ফেলা ছিল। মেয়েটির সাথে দুষ্কর্ম করার পর নৃশংসভাবে শরীরে আঘাত হানা হয়েছে। মেয়েটির পরিবারের সদস্যরা জানিয়েছেন, মেয়েটির চোখে আঘাতের দাগ ছিল, গলায় মেয়েটির কাপড় দিয়ে চাপা দেওয়া ছিল এবং দুপা বাঁধা অবস্থায় ছিল।

মোগল আমলে ছিলেন মুসলিম, অযোধ্যায় ভূমি পূজনের দিন 250 লোক হিন্দু ধর্ম গ্রহণ করেন

পুলিশ ২ অভিযুক্তকে গণধর্ষণ এবং খুনের দায়ে গ্রেপ্তার করেছে। এই ঘটনায় প্রাক্তন মুখ্যমন্ত্রী মায়াবতী রাজ্য সরকারের বিপক্ষে প্রশ্ন তুলেছেন।

তিনি টুইট করে জানিয়েছেন, লখিমপুরের খিড়ি এলাকায় নাবালিকা মেয়ের ধর্ষণ এবং তারপর খুন করার মতো ঘটনা অমানবিক এবং লজ্জাজনক। সমাজবাদী পার্টি এবং বর্তমান বিজেপি সরকারের মধ্যে কি তফাৎ রইলো যখন এই ধরণের অবাঞ্ছনীয় ঘটনা দিনের পর দিন ঘটেই চলেছে ? তিনি এই ঘটনার অভিযুক্তদের বিরুদ্ধে কড়া পদক্ষেপ নেওয়ার জন্য আবেদন করেছেন।

Previous article
Next article

Leave Comments

একটি মন্তব্য পোস্ট করুন

Articles Ads

Articles Ads 1

Articles Ads 2

Advertisement Ads