NEET পরীক্ষার ভয়ে 19 বছর বয়সী এক ছাত্রীর আত্মহত্যা, পরীক্ষা বাতিলের আবেদন সাংসদের | Manikchak News - Manikchak News

Manikchak News

NEET পরীক্ষার ভয়ে 19 বছর বয়সী এক ছাত্রীর আত্মহত্যা, পরীক্ষা বাতিলের আবেদন সাংসদের | Manikchak News

NEET পরীক্ষার ভীতি, ছাত্রীর আত্মহত্যা

a 19 year girl coomited suicide for neet exam

কোয়েম্বাটুরঃ NEET পরীক্ষার ভীতি কাটিয়ে উঠতে না পেরে আত্মহত্যা করলো বছর 19 এর এক ছাত্রী। মেয়েটির নাম সুব্যাশ্রী। বিগত 2 বছর ধরে NEET পরীক্ষার প্রস্তুতি নিচ্ছিলো এবং এক প্রাইভেট একাডেমির থেকেও পড়াশোনা করছিলো।

করোনার জেরে লক ডাউন চলাকালীন বিভিন্ন ধরণের শিক্ষা প্রতিষ্ঠানের সমস্ত পরীক্ষা বন্ধের সাথে NEET পরীক্ষাও বন্ধ ছিল। কিন্তু হঠাৎ করে NEET পরীক্ষার দিন ঘোষণা করা হয়। আগামী সেপ্টেম্বর মাসেই পরীক্ষার সময়সূচি অর্থাৎ পরীক্ষার দিনক্ষণ প্রকাশিত হয়। যারফলে সুবশ্রীর মনে অনিচ্ছার সাথে হতাশার সৃষ্টি হয়। লক ডাউনের মাঝেই পরীক্ষার দিন ঘোষণা হবে সেটা আশা করেনি। সামনে মাসেই পরীক্ষা হবে ভেবে মানসিকভাবে চিন্তিত হয়ে পরে। শেষে মঙ্গলবার গলায় দড়ি দিয়ে সুবশ্রী আত্মহত্যা করে।

মেয়েটির মা কোয়েম্বাটুরে আরএস পুরোম থানায় গিয়ে অভিযোগ দায়ের করেন। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মৃতদেহটি উদ্ধার করে এবং ময়নাতদন্তের জন্য প্রেরণ করে। পুলিশ এই মামলার পুরো বিষয়টি খতিয়ে দেখছে। পরীক্ষা ছাড়া আত্মহত্যার পিছনে অন্য কোনো কারণ আছে কিনা পুলিশ তার অনুসন্ধান চালিয়ে যাচ্ছে।

13 বছরের মেয়েকে ধর্ষণ করে খুন করা হলো, মৃতদেহ মিললো আখের জমিতে

DMK সাংসদ কানিমোঝি টুইট করেন, NEET পরীক্ষার কারণে ছাত্রীর আত্মহত্যার ঘটনা  খুব দুঃখজনক। নীট পরীক্ষার কারণে ছাত্রছাত্রীদের মানসিক চাপের সৃষ্টি হচ্ছে যা হওয়া উচিত নই। তিনি আরও জানান, এবছর NEET পরীক্ষা না হওয়াটাই মঙ্গলময়, কারণ চারিদিকে করোনার সংক্রমণ দিন দিন বেড়ে চলেছে।

সুপ্রিম কোর্ট JEE পরীক্ষা এবং NEET পরীক্ষা স্থগিত করার আবেদনকে খারিজ করে দেয় এবং স্পষ্ট জানিয়ে দেয় নির্ধারিত সময় অনুযায়ী পরীক্ষা সম্পাদন করা হবে। JEE পরীক্ষা 1 SEP থেকে 6 SEP এর মধ্যে এবং নীট পরীক্ষা 13 SEP হওয়ার কথা ঘোষণা করা হয়।

Previous article
Next article

Leave Comments

একটি মন্তব্য পোস্ট করুন

Articles Ads

Articles Ads 1

Articles Ads 2

Advertisement Ads