অভিনেতা সোনু সুদ বিহারের কৃষককে মহিষ কিনে দেন, তিনি বলেন এত আনন্দ গাড়ি কেনার সময় হয়নি। Manikchak News - Manikchak News

Manikchak News

অভিনেতা সোনু সুদ বিহারের কৃষককে মহিষ কিনে দেন, তিনি বলেন এত আনন্দ গাড়ি কেনার সময় হয়নি। Manikchak News

কৃষককে মহিষ দিয়ে সাহায্য সোনু সুদের

sonu sood 

অভিনেতা সোনু সুদ যতটা সম্ভব যথাযোগ্যভাবে মানুষের সাহায্য করে চলেছেন। সাম্প্রতিক বিহারের এক টুইটার ব্যবহারকারী, অভিনেতা সোনু সুদের নিকট সাহায্য প্রার্থনা করেন।বিহারের কৃষকটি তাঁর টুইটে লেখেন, "বন্যার জলে তাঁর ছেলে এবং এক মহিষ হারিয়েছেন যা অর্থ উপার্জনের একমাত্র সম্বল ছিল"। সেই মহিষের সাহায্যেই টাকা আয় করে সংসার চালাতেন বিহারের কৃষকটি। কিন্তু প্রাকৃতিক দুর্যোগে উপার্জনের মাধ্যমটিকেও হারিয়ে ফেলেছেন তিনি। 

কৃষকটি জানান, এই মুহূর্তে কেবল অভিনেতা সোনু সুদ এবং নীতি গোয়েল ছাড়া আর কেও সাহায্যের হাত বাড়াতে পারবেন না। তাই তিনি টুইটের মাধ্যমে তাঁদের নিকট দ্বারস্থ হয়েছেন।কৃষকটি সোনু সুদের নিকট একটি মহিষ কিনে দেওয়ার আবেদন জানিয়েছেন। মহিষ পালনের মাধ্যমে অর্থ উপার্জন করে তাঁর সংসার চালানোর চেষ্টা করবেন।

সোনু সুদ টুইটারে রিটুইট করে লেখেন, আমি আপনার জন্য মহিষ কিনতে গিয়ে আমার উত্তেজনা অনেকটাই বেড়ে যায়, এতটা আনন্দ নিজের গাড়ি কেনার ক্ষেত্রে অনুভব হয়নি। তিনি আরো লেখেন, যখন তিনি বিহারে যাবেন ওই মহিষের এক গ্লাস টাটকা দুধ অবশ্যই খাবেন। সকলের প্রীত ঠিক এভাবেই কৃষকটির সাহায্য করেন। টুইটারে অনেক ভক্ত তাঁর এই কাজের জন্য অতুলনীয় প্রশংসা করেছেন।

অভিনেতা দিলীপ কুমারের ছোট ভাই আসলাম খানের নিধন, ছিলেন করোনা সংক্রমিত

লকডাউনের মাঝে যখন পরিবহন ব্যবস্থা অচল, ঠিক তখনই অভিনেতা সোনু সুদ বাইরে আটকে যাওয়া শ্রমিকদের জন্য ভগবানের দেবদূত হয়ে ওঠেন। নিজস্ব খরচে বাস ভাড়া করে শ্রমিকদের বাড়ি পৌঁছে দেয়ার ব্যবস্থা এখনো করে যাচ্ছেন। সকলে তাঁকে "ব্রাদার অফ ন্যাশন" নামে অভিহিত করেছেন।

বর্তমানে সোনু সুদ দেশবাসীর কাছে সুপারহিরো হয়ে দাঁড়িয়েছেন। টুইটারে কিংবা তাঁর দেওয়া হোয়াটসআপ নাম্বারে যখনই কেও সাহায্য প্রার্থনা করেছে, ঠিক তখনই সোনু সুদ তাঁদের দিকে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন। হাজারো শ্রমিককে তিনি বাড়ি ফিরতে সাহায্য করেছেন। বিদেশ থেকে ছাত্রছাত্রীদের নিজের দেশে ফেরার  সুযোগ করে দিয়েছেন। 

Previous article
Next article

Leave Comments

একটি মন্তব্য পোস্ট করুন

Articles Ads

Articles Ads 1

Articles Ads 2

Advertisement Ads