অভিনেতা দিলীপ কুমারের ছোট ভাই আসলাম খানের নিধন, ছিলেন করোনা সংক্রমিত | Manikchak News - Manikchak News

Manikchak News

অভিনেতা দিলীপ কুমারের ছোট ভাই আসলাম খানের নিধন, ছিলেন করোনা সংক্রমিত | Manikchak News

অভিনেতা দিলীপ কুমারের ভাই আসলামের নিধন 

actor dilip kumar's brother aslam khan died today

অভিনেতা দিলীপ কুমারের ছোট ভাই আসলাম খান আজ সকালে মারা যান। মৃত্যুকালে তিনি করোনা সংক্রমিত ছিলেন। তাঁর সাথে বড়ো ভাই ঈশান খান ও মুম্বাইয়ের লীলাবতী হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। বিগত শনিবার থেকেই আসলাম খান ইকু এ ভর্তি ছিলেন। ICU এর মধ্যেই সমস্ত রকমের চিকিৎসা ব্যবস্থা গ্রহণ করা হয়েছিল। মৃত আসলাম খানের বয়স ৮০ বছর হয়েছিল এবং লীলাবতী হাসপাতালে চিকিৎসারত ঈশান খানের বয়স ৯০ বছর। ছোট ভাইয়ের মৃত্যুতে দিলীপ কুমার এবং তাঁর পরিবার দুঃখে ভেঙে পড়েছেন।

দিলীপ কুমারের স্ত্রী সাইরা বানো এহসান এবং আসলাম এর শারীরিক অবনতি হলে তাদের দুজনকে হাসপাতালে ভর্তি করিয়েছিলেন। ডঃ জলিল পার্কার এই খবরটি সামনে আনেন। দুই ভাইয়েরই রক্তচাপের সমস্যা রয়েছে। ইনভেসিভ ভেনটিলেটারে দুজনকে রাখা হয়েছিলো।

অভিনেতা দিলীপ কুমার বর্তমানে পুরোপুরি সুস্থ রয়েছেন। তাঁর ভক্তদের অভিনেতাকে নিয়ে চিন্তা করার কোনো দরকার নেই। দিলীপ কুমার তাদের ভাইদের থেকে আলাদাভাবে বসবাস করছিলেন। করোনা সংক্রমণের আশঙ্কা  নেই। তিনি বর্তমানে ৯৭ বছর বয়সী হয়েছেন এবং স্ত্রী সাইরা বানোর অধীনে নিজের খেয়াল রাখছেন। তাছাড়া, অভিনেতা সোশ্যাল মিডিয়ায় বেশিরভাগ সময় সক্রিয় থাকেন। তিনি তাঁর ভক্তদেরকে নিজের সমস্ত আপডেট দিয়ে থাকেন।

 NEET পরীক্ষার ভয়ে 19 বছর বয়সী এক ছাত্রীর আত্মহত্যা, পরীক্ষা বাতিলের আবেদন সাংসদের

অভিনেত্রী সাইরা বানো মাঝে মাঝে পরিবারের সাথে কাটানো কিছু সুন্দর মুহূর্তের ছবি সোশ্যাল মিডিয়ায় ভক্তদের সাথে শেয়ার করে থাকেন। করোনা কালীন সময়ে সতর্ক থাকার  সবাইকে।

Previous article
Next article

Leave Comments

একটি মন্তব্য পোস্ট করুন

Articles Ads

Articles Ads 1

Articles Ads 2

Advertisement Ads