IPL 2021 AUCTION : কেদার যাদব নিজের মূল্য হাঁকলেন 2 কোটি টাকা, বাদ পড়েছে সিএসকে থেকে | Manikchak News - Manikchak News

Manikchak News

IPL 2021 AUCTION : কেদার যাদব নিজের মূল্য হাঁকলেন 2 কোটি টাকা, বাদ পড়েছে সিএসকে থেকে | Manikchak News

২০২০ সালের আইপিএল খুব একটা ভালো যায়নি ক্রিকেটার কেদার যাদব এর জন্য। 62 রান করেছিলেন আটটি ম্যাচ খেলে। আইপিএল 2020 তে একটি ম্যাচে জয়ের জন্য তীব্র গতিতে রানের প্রয়োজন ছিল, কিন্তু কেদার যাদব মাঠে নেমে ডিফেন্স খেলতে শুরু করেন। যার ফলে চেন্নাই সুপার কিংস ম্যাচ টি হেরে যায়।

kedar yadav ipl 2021 auction
 

তারপর থেকেই সোশ্যাল মিডিয়ায় কেদার যাদব কে নিয়ে বিদ্রুপ করতে থাকেন নেটিজেনরা। ফলস্বরূপ, পরের ম্যাচ গুলিতে কেদার যাদব কে প্লেইং ইলেভেন থেকে বাদ দেওয়া হয়। পরবর্তীতে চেন্নাইয়ের স্কোয়ার থেকেও কেদার যাদব কে সরিয়ে দেওয়া হয়।

উত্তরাখণ্ডে হিমবাহ ফেটে যাওয়ার কারণে তুষার স্রোতে বন্যার সম্ভাবনা

আইপিএল 2021 এর জন্য খেলোয়াড়দের নিলামী খুব শীঘ্রই শুরু হবে। চেন্নাই সুপার কিংস বয়স্ক খেলোয়াড় ব্রাভোকে ধরে রাখলেও কেদার যাদব কে ছেড়ে দেয়। চেন্নাই দল থেকে বাদ পড়ে যাওয়ার কারণে একটি নতুন দল খুঁজতে হবে ভারতীয় তারকা কেদার যাদব কে। 2021 সালের আইপিএলের নিজের নাম নথিভুক্ত করেছেন কেদার যাদব। কিন্তু সকলকে অবাক করে দিয়েছে তার বেস্ প্রাইস।
আইপিএলে নিলামের জন্য কেদার যাদব নিজের মূল্য নির্ধারণ করেছেন ২ কোটি টাকা।

তবে জানিয়ে রাখি, হরভজন সিংহ নীলা মিতে নিজের মূল্য রেখেছেন সর্বোচ্চ ২ কোটি টাকা। 2020 সালের আইপিএল অংশগ্রহণ না করলেও এবারের নিলামে অংশগ্রহণ করেছেন। তবে অনেকের ধারণা কেদার যাদব এবং হরভজন সিং উভয় খেলোয়ার নিলামে অবিক্রিত থাকবেন।

 

Previous article
Next article

Leave Comments

একটি মন্তব্য পোস্ট করুন

Articles Ads

Articles Ads 1

Articles Ads 2

Advertisement Ads